আজ শনিবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৯, ২১শে মে ২০২২

নাচোলে ৫৭ জন শিবির কর্মী আটক

  • ৭ই মার্চ ২০২২ রাত ০৮:২৬:১৭
  • নাচোল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করার অভিযোগে ৫৭জন শিবির কর্মীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আটককৃতরা রাজশাহী মহানগরির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত এবং বেশ কয়েকটি কোচিং সেন্টারের শিক্ষার্থী। তাদেরকে আটকের পর জেলহাজতে পাঠানো হয়েছে। তাদেরকে নাচোল থানা পুলিশ আটক করে।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, রোববার (৬ মার্চ) উপজেলার নেজামপুর ইউনিয়নের দোগাছী এলাকার স্বপ্নপল্লী পার্কে রাজশাহী শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত প্রায় ২শতাধিক শিক্ষার্থী ২টি বাসে করে আসে এবং সেখানে গোপন বৈঠক করার চেষ্টা করে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ২টি বাসসহ ২০২জন শিক্ষার্থীকে রাত ৮টার দিকে নাচোল থানায় নিয়ে আসে। অফিসার ইনচার্জ আরো জানান, আটককৃতদের নিকট থেকে জিহাদী বই, লিফলেট ও পোশাক উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে অপ্রাপ্ত বয়স্কদের অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ছাত্রশিবিরের অর্থ সম্পাদক ১ নম্বর অভিযুক্ত মোহাম্মদ আব্দুল্লাহ আল রাইয়ানসহ ৫৭জনের বিরুদ্ধে  মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ