আজ শনিবার, ৯ই আশ্বিন ১৪২৮, ২৫শে সেপ্টেম্বর ২০২১

৭ মাস পর হতে যাচ্ছে উপ-নির্বাচন নাচোলে ভাইস চেয়ারম্যানপদে ৫ জনের মনোনয়নপত্র দাখিল

নাচোলে ৭মাস পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভাইস চেয়ারম্যানপদে উপ-নির্বাচন। মনোনয়ন দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫জন। ২৮ ফেব্রুয়ারী/২০২১খ্রি. অনুষ্ঠিত নাচোল পৌর নির্বাচনে তৎকালীন ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পদত্যাগ করে মেয়রপদে অংশ নেয়ায় ভাইস চেয়ারম্যান পদটি শূন্য হয়।

উপ-নির্বাচনের ঘোষিত সিডিউল অনুযায়ী মনোনয়পত্র দাখিলের শেষ সময় ছিল ১৩ সেপ্টেম্বর (সোমবার) বিকেল ৫টা পর্যন্ত। এদিন বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন দাখিল করেন ৫জন। মনোনয়ন দাখিলকারী ৫জনই আওয়ামী লীগ সমর্থিত। বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচন বর্জন করায় দলটির পক্ষ থেকে কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন নি।

মনোনয়ন দাখিলকৃত প্রর্থীরা হলেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রভাষক মশিউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল হক, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মোসাদ্দেক হসেন জুয়েল, পৌরসভার ৮নং ওয়ার্ড সভাপতি হেলাল উদ্দিন লিটন ও আওয়ামী সমর্থিত প্রভাষক হারুন-অর-রশিদ।

তারা সকলেই উপজেলা নির্বাচন ও সহকারি রিটার্নিং অফিসার আব্দুস সামাদ এর নিকট মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচন অফিসার জানান মনোনয়নপত্র বাছাই ১৪সেপ্টেম্বর ও প্রর্থিতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর এবং ৭ অক্টোবর ভোটগ্রহণ হবে।

উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারী/২০২১ খ্রি. অনুষ্ঠিত নাচোল পৌর নির্বাচনে মেয়রপদে প্রতিদ্বন্দ্বিতার জন্য তৎকালীন ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু ২ ফেব্রুয়ারী পদত্যাগ করায় নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান পদটি শূন্য হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ