আজ মঙ্গলবার, ২৩শে অগ্রহায়ণ ১৪২৮, ৭ই ডিসেম্বর ২০২১

নাচোলে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৭

  • ১৫ই মে ২০২১ সকাল ১১:৩০:৪৫
  • নাচোল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলে  শনিবার ১৫ মে সকাল সাড়ে ৮ টার দিকে ট্রাক ও ধানকাটা শ্রমিকবাহী ভুটভুটির সংঘর্ষে ৩ জন নিহত ও ৭ জন আহত, এছাড়া আরো ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। নাচোল ফায়ারসার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ‍্যকমপ্লক্সে ভর্তি করেছে।

নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল বারেক জানান, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎষার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়েছে। ধানবোঝাই ট্রাকটি আড্ডা থেকে নাচোল অভিমুখে যাচ্ছিল এবং গোমস্তাপুর থেকে ছেড়ে আসা ধানকাটা শ্রমিক বোঝাই ভুটভুটি সোনাইচন্ডী-ধানসুরা হয়ে নিয়ামতপুরের দিকে যাচ্ছিল।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলাল গ্রামের-রেজাউল করিম (৪৫), আব্দুল মালেক (৪০) ও লিটন (২৫)। আহতরা হচ্ছে-তসিকুল (২০), জাহিদুল (২০), সাহারুল (৪০), আব্দুল মান্নান (৫০), বুলবুল (৪০), আলাউদ্দিন (২৫) ও বশির (৪০)।

ঘটনাস্থলে উপস্থিত থাকা নাচোল থানার অফিসার ইন্চার্জ (তদন্ত) আব্দুল অহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার কারণ চিহ্নিত ও প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদের কাজ চলছে। তিনি আরও জানান নিহত ও আহতরা সবাই একই এলাকার।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ