আজ শনিবার, ৩রা মাঘ ১৪২৭, ১৬ই জানুয়ারী ২০২১

নাচোলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত

 নাচোলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান এবং স্বেচ্ছাসেবী সংগঠনের অংশগ্রহণে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
বুধবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে নাচোল সরকারি কলেজ চত্বরে, জাতীয় পতাকা উত্তোলন করা হয়। শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।
উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের পক্ষ থেকে ইউএনও এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান। নাচোল থানার পক্ষ থেকে অফিসার ইনচার্জ সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন। পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি মেয়র আব্দুর রশিদ খান ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম। বিএনপির পক্ষ থেকে পৌর বিএনপির সভাপতি মোসাদেকুর রহমান ও সেক্রেটারী দুরুল হোদা, নাচোল সরকারি কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ হাফিজুর রহমান ও মহিলা ডিগ্রী কলেজের পক্ষ থেকে ওবায়দুর রহমান। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্বেচ্ছাসেবী সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।
অপরদিকে উপজেলা প্রশাসন পরিষদ মাঠে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন শেষে পরিষদ মিলনায়তনে ইউএনওর সভাপতিত্বে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালুখান, নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মতিউর রহমান। অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং সারাদেশব্যাপী শহীদদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। এছাড়াও নাচোল এতিমখানা ও হাসপাতালে দুপুরের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ