আজ রবিবার, ১১ই মাঘ ১৪২৭, ২৪শে জানুয়ারী ২০২১

নাচোল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর আর নেই

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান আর নেই। শনিবার বেলা পৌনে ৩টার সময় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মুজিবুর রহমান লিভার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন। তার বয়স হয়েছিল ৫১ বছর। মৃত্যুকালে তিনি মা,স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।

নাচোল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান এর আগের মেয়াদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। রাজনীতির পাশাপাশি গতবছর থেকে তিনি রড-সিমেন্টের ব্যবসার সঙ্গে যুক্ত হন। পৌর আওয়ামী লীগের এই সদস্য এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছিলেন। প্রয়াতের পারিবারিক সূত্রে জানা গেছে, সাবেক এই ভাইস চেয়ারম্যান অক্টোবরের শেষের দিকে লিভার সমস্যায় ভুগছিলেন।

এরপর ৩০ অক্টোবর চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার লিভারে ক্যানসার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য গত ৯ নভেম্বর রাতে তাকে ঢাকায় স্থানান্তর করা হয় এবং ১২ নভেম্বর পিজি হাসপাতালে ভর্তি করা হয়। তার মৃত্যুতে নাচোল উপজেলার সর্বস্তরের মানুষ শোক প্রকাশ এবং তার রুহের মাগফিরাত কামনা করেছেন। মরহুমের জানাজানার নামাজ রবিবার ১০ থেকে ১১ টার মধ্যে... অনুষ্ঠিত হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ