আজ মঙ্গলবার, ১২ই কার্তিক ১৪২৭, ২৭শে অক্টোবর ২০২০

নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাত্তার, সম্পাদক বাবু

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ৫টি প্রেসক্লাব বিলুপ্ত ঘোষনা করে নাচোল উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার রাতে উপজেলা প্রেসক্লাবে আহ্বায়ক আব্দুস সাত্তারের সভাপতিত্বে উপস্থিত সদস্যদের সম্মিলিত সিদ্ধান্তে ১১জন কার্য নির্বাহী সদস্য ও ৯জন সাধারণ সদস্য নিয়ে ২০ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

আগামী তিন বছরের জন্য সভাপতি পদে সাংবাদিক আব্দুস সাত্তার (দৈনিক সোনারদেশ ও দৈনিক চাঁপাই চিত্র), সহ-সভাপতি সাজিদ তৌহিদ (দৈনিক গৌড় বাংলা), সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বাবু (দৈনিক আমাদের সময়), যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (দৈনিক ইনকিলাব), অর্থ সম্পাদক হাসানুজ্জামান ডালিম (দৈনিক ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান (দৈনিক যায়যায় দিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইব্রাহীম বাবু (দৈনিক নতুন প্রভাত) ও সমাজ কল্যাণ সম্পাদক এ,কে,এম.জিলানী (দৈনিক লালসবুজের কন্ঠ ও দৈনিক চাঁপাই দৃষ্টি), নির্বাহী সদস্য নাজিম আল মামুন (দৈনিক নয়া দিগন্ত), মিজানুর রহমান (দৈনিত জনতা) ও আলমগীর সুমন (দৈনিক রাজবার্তা) কে নির্বাচিত করা হয়।

এছাড়া সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, গোলাম মোস্তফা, রাইহান মাহমুদ সুইট, শাকিল রেজা, ফারুক হোসেন ডন, মোহাম্মদ আলী, আব্দুল গাফ্ফার, সেলিম রেজা ও আতাউর রহমান। এই কমিটি আগামী ৩বছর নাচোল উপজেলা প্রেসক্লাব পরিচালনার দায়িত্ব পালণ করবেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ