আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ ১৪৩১, ৩০শে এপ্রিল ২০২৪

নাচোল উপজেলা প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক সুইটের মৃত্যুবার্ষিকী পালিত

  • ১৫ই আগস্ট ২০২০ রাত ০৮:২০:২১
  • নাচোল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা প্রেসক্লাবে চাঁপাইনবাবগঞ্জ জেলার বরেণ্য ও সাহসী সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৪টায় নাচোল উপজেলা প্রেসক্লাবের আহŸায়ক সাংবাদিক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন,সমাজসেবা কর্মকর্তা আল গালিব, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক হাবিবুর রহমান, উপজেলা সাব-রেজিস্টার মোরশেদ আলম, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, দৈনিক সানশাইন পত্রিকার বাণিজ্যিক প্রধান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সদস্যসচিব সাংবাদিক নূরুল ইসলাম বাবু, নির্বাহী সদস্য একেএম.জিলানী, ইব্রাহীম বাবু, হাসানুজ্জামান ডালিম, মতিউর রহমান ও সহিদুল ইসলামসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ। প্রয়াত সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন নাচোল কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাও. আলহাজ এনামুল হক।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ