আজ সোমবার, ২১শে ফাল্গুন ১৪৩০, ৪ঠা মার্চ ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চালু হলো পূর্নাঙ্গ করোনা ইউনিট

মেহেদি হাসান

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিট পূর্ণাঙ্গভাবে সোমবার থেকে চালু হয়েছে।সোমবার দুপুরে হাসপাতালের নতুন ভবনের ৮ম তলায় স্থাপিত করোনা ইউনিটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চালু করা হয়।

এউপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ বিএমএ’র সভাপতি ডা. দুরুল হোদা, সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের নতুন ভবনে আইসোলেশন ওয়ার্ড চালু হয়। সোমবার থেকে ১৮টি বেডে অক্সিজেন সরবরাহ সুবিধাসহ পূর্ণাঙ্গভাবে করোনা ইউনিটের কার্যক্রম চালু করা হলো। এখন থেকে করোনা ইউনিটের ৩০ টি বেডে করোনা আক্রান্ত রোগিকে একসঙ্গে অক্সিজেন সরবরাহসহ চিকিৎসা সেবা প্রদান করা যাবে।

অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নাদিম সরকার, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ জুন শনিবার করোনা আক্রান্ত এক রোগীকে হাসপাতাল থেকে ফিরিয়ে দেয়ার ঘটনায় বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ