আজ মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

৩১টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন এমপি ওদুদ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় অ্যাকাডেমিক ভবনসহ ৩১টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি। এর মধ্যে ৪টি অ্যাকাডেমিক ভবন ৯ মসজিদ, ৪টি গোরস্থান ও ৪টি মন্দির রয়েছে।

এর মধ্যে ভবনটি ৪টি নির্মাণ করবে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ এবং অন্যগুলো নির্মাণ করবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ। ভবন ৪টির মধ্যে চাঁপাইনবাবগঞ্জ মহিলা সরকারি কলেজে ৬ তলা ভিতবিশিষ্ট অ্যাকডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এরপর চাঁপইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ৪ তলা ভিতবিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভিতবিশিষ্ট অ্যাকাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ৬ তলা ভিতবিশিষ্ট ভবনগুলো নির্মাণে প্রতিটিতে ব্যয় হবে প্রায় ৮ কোটি টাকা এবং একতলা ভবনটিতে ব্যয় হবে সোয়া কোটি টাকা। 

আব্দুল ওদুদ বলেনÑ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এলে চাঁপাইনবাবগঞ্জবাসীর জন্য পাইপলাইনের মাধ্যমে গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে, মহাসড়ক চার লেন করা হবে, মেডিকেল কলেজ স্থাপন করা হবে, নয়াগোলায় মহানন্দা নদীর ওপর আরো একটি ব্রিজ নির্মাণ করা হবে। এসব কাজ বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ