আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ অ্যাজমা সেন্টারের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ অ্যাজমা সেন্টারের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় স্বরুপনগর কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন অ্যাজমা সেন্টারে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 


" আমাদের ভিশন, অ্যাজমা রাখিব নিয়ন্ত্রণ "এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিন। 


প্রতিষ্ঠানটির সভাপতি ডা. আব্দুস সামাদের সভাপতিত্বে আলোচনায় আরো বক্তব্য দেন, জেলা চেম্বার্স অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি আব্দুল ওয়াহেদ, বিশিষ্ট চিকিৎসক ডা. রুবেন। এছাড়া আলোচনায় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ডা. মো. হাসান, জেলা পরিষদ সদস্য (সদর) আব্দুল জলিল, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার,  পৌর ৩  নং ওয়ার্ড কাউন্সিলর রাজু আহমেদ,  ডা. আল মামুনসহ অ্যাজমা সেন্টারের সদস্য বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক আল মামুন।  


প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বলেন, অ্যাজমা থেকে মুক্ত থাকতে আমাদের সচেতন থাকতে হবে। জেলা পরিষদের পক্ষ থেকে প্রতিষ্ঠানটিকে সার্বিক  সহযোগিতার আশ্বাস দেন তিনি। চাঁপাইনবাবগঞ্জ কে অ্যাজমাপ্রবন এলাকা হিসাবে উল্লেখ করে এর থেকে সচেতন হওয়ার জন্য সবাই কে আহ্বান জানান এবং প্রতিষ্ঠানটিকে মানুষের  কল্যাণে কাজ করে যাওয়ার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ