আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে প্রাণের ব্যাচ ৯৩ এর ইফতার দোয়া মাহফিল ও সংবর্ধনা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে প্রাণের ব্যাচ ৯৩ এর ইফতার দোয়া মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে প্রাণের ব্যাচ ৯৩ এর এডমিন মনিরুজ্জামান বাবলুর সভাপতিত্বে ইফতার দোয়া মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেন। 

প্রাণের ব্যাচ ৯৩ এর পক্ষ থেকে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেনকে ক্রেস্ট প্রাণের বেস ৯৩ লোগো সংবলিত গেঞ্জি উপহার দেওয়া হয়।

ইফতার পূর্ববর্তী সময়ে দোয়া পরিচালনা করেন প্রাণের ব্যাচ ৯৩ এর বন্ধু  নিউমার্কেট মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাসির আল হাদি।

ইফতারের পর প্রানের ব্যাচ ৯৩ এর বন্ধু ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের অর্থপেডিক  সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার ইসমাইল হোসেন ও প্রাণের ব্যাচ ৯৩ বন্ধুদের  কৃতি সন্তানদের সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য প্রাণের ব্যাচ ৯৩ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা, ইয়াতিমখানা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে আর্থিক সহযোগিতা বিষয়ক কার্যক্রম পরিচালনা করা আসছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ