আজ মঙ্গলবার, ২২শে ফাল্গুন ১৪৩০, ৫ই মার্চ ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মামীর সাথে পরকীয়ার জেরে যুবকের কব্জি কেটে নিয়েছে মেয়ের পরিবার

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আপন মামীর সঙ্গে পরকীয়ার জেরে রুবেল আলী (২৮) নামে এক যুবকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে মেয়ের পরিবার। আহত রুবেল আলী হচ্ছে জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের মৃত মতিউর রহমান মতিনের ছেলে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের সোনামসজিদ ডিগ্রি কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


পরে গুরুতর আহত অবস্থায় রুবেল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, নিজের মামি এমেলি খাতুনের সাথে রুবেলের পরকীয়ার সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরে রুবেল তার মামিকে নিয়ে পালিয়ে যায় এবং গতকাল সোমবার রাতে সে বাড়ি ফিরে আসে।


এঘটনাটি মেনে নিতে পারেনি এমেলির পরিবার। এরই জেরে বেলা ১১টার দিকে ধোবড়া কলেজ পাড়া এলাকা থেকে এমেলির পরিবারের লোকজন রুবেলকে ধরে নিয়ে গোড়াদহ বিলে নিয়ে যায় এবং সেখানে তার শরীরের বিভিস্থানে আঘাত করে ডান হাতের কব্জি কেটে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় রুবেলকে। প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরীভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


বিষয়টির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, আপন মামীর সঙ্গে পরকীয়ার বিষয়টি এমেলির পরিবার মানতে না পেরে তার স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে। তবে এঘটনায় অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান ওসি। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ