আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

সন্তান প্রসব করা সেই অসহায় নারীকে পাঠানো হলো গাজীপুর আশ্রয় কেন্দ্রে

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে সন্তান প্রসব করা  অসহায় নারীকে অবশেষে  জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের নির্দেশে পাঠানো হলো গাজীপুরের কাশিমপুর সরকারি আশ্রয়  কেন্দ্রে। বৃহস্পতিবার  বিকেলে জেলা ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের পক্ষ হতে এ্যাম্বুলেন্স ভাড়া করে দুইজন পুলিশ, একজন নার্স ও সমাজসেবা অফিসের একজন স্টাফ সাথে দিয়ে তাকে পাঠানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার  মোঃ রওশন আলী, হাসপাতালের তত্বাবধায়ক ডা. মাসুদ পারভেজ, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আহমেদ খাঁ, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. রেজাউল করিমসহ অন্যান্যরা। 

উল্লেখ্য গত (৭মার্চ মঙ্গলবার) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা বাজারের একটি মুদি দোকানের সামনে অসহায় নারীর প্রসব বেদনা উঠলে ঐ এলাকার একজন ব্যাক্তি ৯৯৯ ফোন করলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে সেখানে তিনি  সন্তান প্রসব করেন।  

এরপর (৮ মার্চ বুধবার) রাতে হাসপাতালের প্রসুতি বিভাগে গিয়ে তার সাথে কথা বলে তার চিকিৎসা ব্যবস্থা করতে হাসপাতালের তত্ত্বাবধায়ককে  নির্দেশ প্রদান করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। সেই এবং তার হাতে ১০ হাজার টাকা, বিভিন্ন ধরনের ফলমূল ও কন্যা সন্তানের জন্য নতুন পোশাক তুলে দেন। টাকা, পোশাক ও ফলফলারি পেয়ে তিনি জেলা প্রশাসককে ধন্যবাদ জানান। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব দেবেন্দ্রনাথ উরাঁও উপস্থিত ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ