আজ রবিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

বিশ্বজয়ী দুই হাফেজ কে সংবর্ধনা ও হিফজুল কুরআন ইনস্টিটিউট এর উদ্বোধন

মেহেদি হাসান

বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হাফেজ আবু রাহাত ও অন্ধ হাফেজ তানভীর হোসেন এর সংবর্ধনা ও হিফজুল কুরআন ইনস্টিটিউটের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর শহরের শাহীবাগ এবি ব্যাডমিন্টন একাডেমিতে অনুষ্ঠিত সংবর্ধনা ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন এবং উদ্বোধক ছিলেন,  মারকাজুত তাহাফিজ ইন্টাঃ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শায়েখ নেছার আহমাদ আন নাসে নৌরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন।

নূরানী একাডেমির পরিচালক হাফেজ মাওলানা মো.আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, এইচ এম  জাহিদ হাসান খাঁন।  এছাড়া সম্মানিত অতিথির বক্তব্য দেন, ইসলামি সাংস্কৃতিক সংগঠন কলবর এর প্রধান পরিচালক হাফেজ মাওলানা আবু সুফিয়ানসহ অন্যরা। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন মেসার্স রুবেল থাই অ্যালুমিনিয়াম এর প্রতিষ্ঠাতা পরিচালক আব্বাস উদ্দিন রুবেল রনি কম্পিউটারের পরিচালক ইসমাইল হোসেন, সু প্যালেস প্রোপাইটর মাসুদ রানা। 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হয়ে বিশ্ব দরবারে দেশের সম্মান বয়ে আনায় দুই বিজয়ী কে জেলাবাসির পক্ষ থেকে অভিনন্দন জানান এবং ইসলামিক ফাউণ্ডেশন, মডেল মসজিদ,বিশ্ব ইজতেমা মাঠসহ ইসলামের উন্নয়নে  যেসব কাজ করেছেন তা তুলে ধরেন।

তিনি ইসলামের অপব্যাখ্যা দিয়ে যারা ইসলাম প্রিয় মানুষের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে  তাদের থেকে সতর্ক থেকে  ইসলামের সঠিক ব্যখ্যা দিতে উপস্থিত হাফেজদের প্রতি আহব্বান জানান। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ