আজ শনিবার, ১৩ই বৈশাখ ১৪৩১, ২৭শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বাবুডাইং আশ্রয়ণ প্রকল্প এলাকায় রাস্তা ও কমিউনিটি সেন্টারের উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুডাইং গ্রামে আশ্রয়ণ-২ প্রকল্প এলাকায় এইচ.বি.বি রাস্তা ও কমিউনিটি সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিকালে বাবুডাইং আশ্রয়ণ প্রকল্প এলাকায় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  থেকে রাস্তা ও কমিউনিটি সেন্টারের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খাঁন, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম লুৎফুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ প্রমুখ।

উপকার ভোগীদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ সাইদুর রহমান, সুফিয়া বেগম, মালতী রাণী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে কাজ করে যাচ্ছেন  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রথম দেশে গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজ শুরু করেন। ডিজিটাল বাংলাদেশের পাশাপাশি আগামীতে তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ কিন্তু আপনাদের মত লোকদের ছাড়া নির্মাণ সম্ভব নয় । স্মার্ট বাংলাদেশ গঠনেও আপনাদের প্রয়োজন রয়েছে।  আপনাদের সবার ঘরে ঘরে এখন মোবাইল ফোন, স্মার্ট টিভি ফ্রিজ রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সকল কিছুতে আপনাদের উন্নয়ন হোক এজন্য রাত দিন কাজ করে যাচ্ছেন।  আপনারা সব সময় উন্নয়ন কাজের সাথে থাকবেন আপনারা আয়বর্ধক কাজ এর সাথে থাকবেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ