আজ বৃহঃস্পতিবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ২রা মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে শান্তি সমাবেশ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে’ এই শান্তি সমাবেশ করে আওয়ামী লীগ।  ইউনিয়ন পর্যায়ে এই কর্মসূচি পালনের সিদ্ধান্ত থাকলেও জেলা ও উপজেলা পর্যায়েও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে জেলা ও উপজেলা পর্য়ায়ের নেতৃবৃন্দ বক্তব্য দিয়েছেন। তারা সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধাবে কাজ করার আহ্বান জানানো হয়।

জেলা সদরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শান্তি সমাবেশ করা হয়। শহরের অল্টনমোড় থেকে একটি শান্তি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে সামবেশে মিলিত হয়। এতে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক। এসময় জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আয়াত নূর ইসলাম, উপদপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শাহনেওয়াজ অপু, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটু, চাঁপাইনবাবগঞ্জ পৌর যুব মহিলালীগের সভাপতি জুঁই আক্তারসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

সংসদ সদস্য আব্দুল ওদুদ, তাঁর বক্তব্যে গত ১ ফেব্রুয়ারি উপনির্বাচনে তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করায় তিনি ভোটারসহ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জেলার উন্নয়ন শরিক হওয়ার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন-সাংবাদিক ভাইয়েরা যদি ইতিবাচক সংবাদ পরিবেশন করেন তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখে পড়বে এবং জেলা উন্নয়ন কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। এসময় তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ