আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

প্রতিবন্ধী বিদ্যালয়কে ব্যাটারিচালিত অটোগাড়ি উপহার দিল স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন

মেহেদি হাসান

প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার কথা বিবেচনা করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর প্রতিবন্ধী বিদ্যালয়কে ব্যাটারিচালিত একটি অটোগাড়ি উপহার দিয়েছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শুক্রবার বিকেল চারটায় গাড়িটি উপহার দেয়া হয়। বিদ্যালয়ের পক্ষ থেকে গাড়িটি গ্রহণ করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নূর আক্তারুজ্জামান। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গোলাম মুর্শেদ, সহসভাপতি আলমগীর মুরশেদ,  সাধারণ সম্পাদক ইমরান জাভেদ, সদস্য আতিকুর রহমান, সারিউল হাসান, শামিম রেজা প্রমূখ।

সহ-সভাপতি আলমগীর মুরশেদ জানান, আমরা হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০০৪ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা মিলে এ সংগঠন তৈরি করেছি। এ সংগঠনের বয়স এক বছর। সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে একটি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার কথা বিবেচনা করে ব্যাটারিচালিত একটি অটোগাড়ি উপহার দিয়েছি। এরআগেও দুজন দিনমজুরকে দুটি পায়ে চালিত ভ্যান উপহার দেয়া হয়েছিল। আমাদের মূল উদ্দেশ্য পথশিশু ও অসহায় শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম পরিচালনা বা জোরদার করা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ