আজ শনিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৭শে এপ্রিল ২০২৪

সদর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৫ বালকদের ক্রিকেট প্রশিক্ষণের উদ্বোধন

মেহেদি হাসান

বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০-২৩ বাস্তবায়ন উপলক্ষে জেলা ক্রীড়া অফিস চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে সদর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৫ বালকদের ক্রিকেট প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার বিকালে নবাবগঞ্জ স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিসার  মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রিকেট প্রশিক্ষণের উদ্বোধন  করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  আহমেদ মাহবুব-উল-ইসলাম । 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি  মোঃ আব্দুল হান্নান মাষ্টার, সাবেক যুগ্ম-সম্পাদক  মোঃ আজমাল হোসেন, সালামত ওস্তাদ, আজিজুল হক,ক্রীড়া সংগঠক মোঃ মোস্তাফিজুর রহমান মুকুল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর  শেখ মোঃ ফরিদ সায়েমসহজেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ। 

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম প্রশিক্ষণার্থীদের উদ্দ্যেশে দেশ ও জাতি গঠনে খেলোয়াড়দের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। 

উদ্বোধন শেষে জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে ক্রিকেট প্রশিক্ষণে অংশগ্ৰহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে খেলোয়াড়ী পোশাক ও ক্রিকেট সামগ্ৰী প্রদান করা হয় । ক্রিকেট প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্বে থাকবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষক  মোঃ মশিউর রহমান মিঠু। অনুষ্ঠানটি পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন  মোঃ জহুরুল হক জনি। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ