আজ শুক্রবার, ১৩ই বৈশাখ ১৪৩১, ২৬শে এপ্রিল ২০২৪

প্রবীণ সাংবাদিক ডিএম তালেবুন নবীর দাফন সম্পন্ন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জেলার প্রবীণ সাংবাদিক ডিএম তালেবুন নবীর দাফন সম্পন্ন হয়েছে।  বুধবার সকাল ১০টায় ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। 

জানাজার পূর্বে প্রয়াত সাংবাদিক তালেবুন নবীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেনÑ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সাবেক এমপি লতিফুর রহমান, আইনজীবী সোলাইমান বিশু, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা মন্টু, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিনসহ অন্যরা। 

পরে বেলা সাড়ে ১১টায় দ্বারিয়াপুর গোরস্থানে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়। 

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার  ইসলামপুরে নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বেশ কিছুদিন থেকে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

৬০ এর দশকে দৈনিক পাকিস্তান পত্রিকায় সাংবাদিকতা শুরু করা ডিএম তালেবুন নবী পরে দৈনিক বাংলা ও বাংলাদেশ টেলিভিশনে জেলা প্রতিনিধি এবং দৈনিক জনকণ্ঠে  স্টাফ রিপোর্টার হিসাবে চাঁপাইনবাবগঞ্জের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি চাঁপাই সংবাদ নামে একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ