আজ বৃহঃস্পতিবার, ২০শে মাঘ ১৪২৯, ২রা ফেব্রুয়ারি ২০২৩

৬নং ওয়ার্ডে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর -৩ আসনের উপনির্বাচন উপলক্ষে ৬ নং ওয়ার্ড আ. লীগের উদ্যোগে নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বাদ মাগরিব পৌর এলাকার ৬ নং ওয়ার্ড মাঝপাড়া হরতকিতলায় এ নির্বাচনী অফিস উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ । 

৬ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,  চাঁপাইনবাবগঞ্জ জেলা আ. লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়াত নূর ইসলাম,৬নং ওয়ার্ড নির্বাচন  সমন্বয়কারী সাবেক কৃষক লীগ নেতা ও সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম। সদর উপজেলা কৃষক লীগের সভাপতি  রুহুল আমিন,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ সহ ওয়ার্ড আ. লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অফিস উদ্বোধনী অনুষ্ঠানের মতবিনিময় সভায় আব্দুল ওদুদ বলেন, বিগত  চার বছরে সদর উপজেলার কোন উন্নয়ন হয়নি। এর আগে গত ১০ বছর আমি এমপি থাকাকালীন সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভায় ব্যাপক উন্নয়ন  হয়েছে যা আপনারা নিজেই তার প্রমাণ। আগামীতেও বিভিন্ন উন্নয়নের অসমাপ্ত কাজগুলো আমাকে নির্বাচিত করে করার সুযোগ দিবেন।

নির্বাচনী অফিস উদ্বোধন ও সভা শেষে আব্দুল হাকিম ও রুহুল আমিনের নেতৃত্বে মাঝপাড়া থেকে বটতলাহাট,শংকরবাটি, শান্তিমোড়- সোনার মোড় হয়ে একটি মিছিল ওয়ার্ড আওয়ামী লীগের অফিস কার্যালয়ে এসে শেষ হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ