আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনে উপনির্বাচনে মনোনয়নপত্র তুললেন ও জমা দিলেন যারা

মেহেদি হাসান

আগামী ১ ফেব্রুয়ারি সংসদীয় আসন ৪৫, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) ও ৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) এর উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিচ্ছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সদর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী।  শুক্রবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এতে দলীয় মনোনয়নপত্রটি জমা দেন তিনি। এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকনসহ দলীয় নেতাকর্র্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন ফরম জমা দিয়ে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে মনোনয়ন পেতে আশাবাদী ডা. গোলাম রাব্বানী বলেন, আমি মনোনয়ন পেলে এলাকার উন্নয়ন এবং শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে দলের সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ করে জয় ছিনিয়ে আনব ইনশআল্লাহ।

এর আগে গত বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ মনোনয়ন ফরম জমা দেন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে অন্তত ডজনখানেক প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে। তাদের মধ্যে গত কয়েকদিন আগে হঠাৎ করেই গোমস্তাপুরে এসে গণসংযোগ করে ব্যাপক আলোচনায় উঠে এসেছেন নাচোলের মেয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এদিকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান দলীয় মনোনয়ন চাইবেন বলে জানা গেছে।


এদিকে  শুক্রবার সাবেক এমপি ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এছাড়াও মনোনয়ন ফরম জমা দিয়েছেন যুবলীগের সহ-সম্পাদক কামরুল আহসান লিংকন।

এর আগে গত বৃহস্পতিবার নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম দলীয় মনোনয়ন ফরম জমা দেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের জন্য দলীয় মনোনয়ন চেয়ে জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে আবেদনপত্র জমা দিয়েছেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির। অন্যদিকে একই আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন চেয়ে আবেদন করেছেন নওশাদ আলি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ