আজ রবিবার, ১৭ই আশ্বিন ১৪২৯, ২রা অক্টোবর ২০২২

মরহুম আব্দুল মান্নান সেন্টুর ২৭ তম মৃত্যুবার্ষিকী পালিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে প্রয়াত জাসদ নেতা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সেন্টুর ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।  শনিবার সেন্টু স্মৃতি সংসদ দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি আয়োজন করে। 

সকাল ৯ টায় শহরের বটতলাহাট কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের কবরে  ফাতেহা পাঠ ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, সেন্টু স্মৃতি পরিষদের সভাপতি মো. সফিকুল আলম ভোতা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা মো. আব্দুল মতিন, সেন্টু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ও জেলা ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ উপস্তিত ছিলেন। এছাড়া শহরের বিভিন্ন মসজিদ ও মাদরাসায় সকাল থকে মরহুম আব্দুল মান্নান সেন্টুর রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়। বিকাল ৫ টায় শহরের নবাবগঞ্জ ক্লাব হলরুমে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে। 

সেন্টু স্মৃতি পরিষদের সভাপতি মো. সফিকুল আলম ভোতার সভাপতিত্বে মাহফিলে আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা মো. আব্দুল মতিন, সেন্টু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ও জেলা ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. সাজাহানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং মরহুম আব্দুল মান্নান সেন্টুর একমাত্র ছেলে সুজন। 

পবিত্র  কোরআন থেকে আলোচনা করেন, নবাবগঞ্জ টাউন জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মো. মাহবুবুর রহমান।

মরহুম আব্দুল মান্নান সেন্টুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সাবেক পৌর মেয়র মাওলানা আব্দুল মতিন। 

উল্লেখ্য, আব্দুল মান্নান সেন্টু ১৯৫১ সালের ৯ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ শহরের বটতলাহাটে জন্মগ্রহণ করেন এবং ১৯৯৫ সালের ১০ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ