আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ ও ভর্তুকি বৃদ্ধির দাবি জাসদের

মেহেদি হাসান

তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়েছে জাসদ। সেই সঙ্গে গ্যাস ও বিদ্যুতের দাম যেন না বাড়ানো হয় তারও দাবি জানানো হয়েছে। বুধবার (১০ আগস্ট) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর জাসদ এই মানববন্ধনের মাধ্যমে এই দাবি জাানয়। বক্তারা তেল, গ্যাস, সারসহ জ্বালানিখাতে ভর্তুকি বাড়িয়ে দ্রব্যমূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে এনে কৃষক শ্রমিকসহ মেহনতী মানুষদের বাঁচানোর দাবি জানান।

বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে, বঙ্গবন্ধু মঞ্চের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন, কেন্দ্রীয় জাসদের সহসম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির। তিনি তার বক্তব্যে বলেন-বছর বছর সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়লেও কৃষক, শ্রমিক জনতার আয় বাড়ে না, বিশ্বে যখন তেলের দাম কমছে তখন আবারও গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর পাঁয়তারা করা হচ্ছে। তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়ে সাধারণ মানুষের জন্য তেল, গ্যাস, সারসহ জ্বালানিখাতে ভর্তুকি বাড়ানোর দাবি জানান। 

উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা বাবলুর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন, জেলা শ্রমিক জোটের আহ্বায়ক মো. সাজেমান আলি, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা ছাত্র লীগের (জাসদ) সভাপতি শামিম হোসেনসহ অন্যরা।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ