আজ রবিবার, ১৭ই আশ্বিন ১৪২৯, ২রা অক্টোবর ২০২২

শিবগঞ্জে কৃষকদলের সামবেশ থেকে ইটপাটকেল নিক্ষেপ থানায় মামলা, ১২ জন গ্রেপ্তার, ১৪ তাজা ককটেল উদ্ধার

মেহেদি হাসান

 শিবগঞ্জে গত রবিবার বিকেলে কৃষকদলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে। এঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ১৪টি তাজা ককটেল।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ  সোমবার সকালে জানান, পুলিশের পক্ষ থেকে কর্তব্যরত পুলিশের উপর হামলার ঘটনায় গত রবিবার রাতেই একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় ১২ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ওসি আরও জানান, ৩০ জনের নাম উল্লেখ করে ৯০ থেকে ১শ জনকে অজ্ঞাত নামা আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। 

এদিকে শিবগঞ্জ বাজার থেকে ১৪ টি তাজা ককটেল উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে ককটেলগুলো শিবগঞ্জ বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা হয়। 

ওসি জানান,  শিবগঞ্জ বাজার বাসস্ট্যান্ড এলাকার একটি জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪ টি তাজা ককটেল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ককটেলগুলো নাশকতার উদ্দেশ্যে রাখা হয়েছিল। 

ওসি আরো জানান, রবিবার বিকালে সংঘর্ষের ঘটনায় আটক বিএনপি নেতা কর্মীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কর্তব্যরত পুলিশের উপর হামলা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ