আজ বৃহঃস্পতিবার, ১১ই বৈশাখ ১৪৩১, ২৫শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জ্বালানী তেল, গ্যাস ও দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে জেলা কৃষক দলের বিক্ষোভ সমাবেশ

মেহেদি হাসান

জ্বালনী তেল, গ্যাস ও দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জেলা জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

 রবিবার বেলা ১১ টায় শহরের পাঠানপাড়া বিএনপি অফিসের সামনে  জেলা কৃষক দল এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে। 

জেলা কৃষক দলের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসির সভাপতিত্বে অনুষ্ঠিত সামবেশে প্রধান অতিথির বক্তব্য দেন,  কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ হারুন।

বিএনপি যুগ্ম মহাসচিব তেলের মূল্যবৃদ্ধির সমালোচনা করে বলেন, আইএমএফ এর শর্ত পুরন করতে গিয়ে সরকার জ্বালানী তেলের দাম বাড়িয়েছে। ফলে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যসহ ও বিভিন্ন পণ্যের দাম বৃদ্ধি পাচ্ছে এবং দেশ আজ ভয়াবহ অবস্থার দিকে যাচ্ছে, সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে।

তিনি বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলনে রাজপথে নামার আহ্বান জানান। 

গত ৩১ জুলাই ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ কর্মসূচি চলাকালে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ওই জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলমকে নিহতের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য দেন, সদর উপজেলা কৃষক দলের আহবায়ক আকম সাহেদুল আলম পলাশ, পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা তাঁতী দলের আহ্বায়ক আতাউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল রানা, জেলা ছাত্র দলের সাবেক সহসভাপতি মিম ফজলে আজিমসহ অন্যরা।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ