আজ শনিবার, ১৩ই বৈশাখ ১৪৩১, ২৭শে এপ্রিল ২০২৪

অস্ত্র ও ককটেলসহ ১৩ মামলার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ৮টি বিস্ফোরক দ্রব্য আইনের মামলা, ২টি অস্ত্র মামলা এবং ৩টি মারামারি মামলাসহ ১৩ মামলায় অভিযুক্ত মো. রাব্বানী (৪০)কে ৩ টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় তৈরী হাসুয়া ও ১টি ককটেলসহ গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি জেলার সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরমপুর হঠাৎ পাড়ার আব্দুল লতিফের ছেলে। তাকে গত ১৭ জুন রাত সাড়ে ৯টায় জেরা শিবগঞ্জ পৌরসভার মরদানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার শিবগঞ্জ শিবগঞ্জ পৌরসভার মরদানা এলাকায় অভিযান চালায়। কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম এ অভিযানে নেতৃত্ব¡¡ দেন। ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় তৈরি অস্ত্র হাসুয়া, ১টি ককটেলসহ মো. রাব্বানীকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব আরো জানায়, গ্রেপ্তার মো. রাব্বানীর নামে ২টি অস্ত্র মামলা এবং ৩টি মারামারি মামলাসহ ১৩ মামলা রয়েছে। এর মধ্যে বর্তমানে তার নামে ৭টি মামলার ওয়ারেন্ট থাকায় সে তার এলাকার একটি পরিত্যক্ত বাসায় আত্মগোপনে থাকত। 

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গোলাম রাব্বানীকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ