আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

চাঁপাইনবাবগঞ্জে বিএফএ নর্দান রিজিয়ন ইউনিট এর মতবিনিময়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) নর্দান রিজিয়ন ইউনিট এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮জুন) সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) চাঁপাইনবাবগঞ্জ ইউনিট এর আয়োজনে ও বিএফএ চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের সভাপতি মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নর্দান রিজিয়ন ইউনিটের সভাপতি আবুল কালাম আজাদ। 

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) পরিচালক মোঃ আব্দুস সালাম, মোঃ আব্দুল ওয়াহেদ সরকার, মোঃ আব্দুল হান্নান শেখ, মোঃ আলমগীর,মোঃ ওয়াহেদুল ইসলাম, মোঃ মোশারফ হোসেন,নর্দান রিজিয়ন ইউনিট (রংপুর বিভাগ) এর সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন মন্ডল (মওলা)  নর্দান রিজিয়ন ইউনিট (রাজশাহী বিভাগ) এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের ( রোকন)। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) চাঁপাইনবাবগঞ্জ জেলার সাবেক সভাপতি অ্যাডভোকেট লুৎফর রহমান ফিরোজ, সেতাউর রহমান। 

প্রধান অতিথি আবুল কালাম আজাদ তার বক্তব্যে বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) চাঁপাইনবাবগঞ্জ জেলার  সভাপতি মোঃ আকবর হোসেনকে এত সুন্দর একটি মতবিনিময় সভা করার জন্য  ধন্যবাদ জানিয়ে বলেন,  প্রকৃত সার ব্যবসায়ীদের সবসময় ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারের দেয়া নিয়ম অনুযায়ী সার ক্রয় বিক্রয় করবো। সরকারি নিয়ম ভঙ্গ করে কখনো সারের দাম উদ্ধমুখী না করলেই কেউ আমাদের বাধা দিতে পারবেনা। তিনি উত্তরোঞ্চলে ব্যবসায়ীদের স্বার্থে নিয়মিত সার সরবরাহ করার আহবান জানান।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ