আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর ছাত্রদলের হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

মেহেদি হাসান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতা-কর্মীদের ওপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে এবং সকল শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ছাত্রলীগ এ মাননবন্ধন কর্মসূচি পালন করে। কর্মসূচিতে সংহতি প্রকাশ করে অংশগ্রহণ করেন আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।  
রোববার (২৯ মে)    বেলা ১১ টায় জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে  জেলা ছাত্র লীগ। জেলা ছাত্রগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদারের সভাপতিত্বে মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন।
মানববন্ধনে বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি ছাত্র দলের বহিরাগত নেতাকর্মীদের সাধারণ ছাত্র ও ছাত্র লীগকর্মীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে চলেছে, বিশ্ব নেতৃত্ব বাংলাদেশ কে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে দেখছে, ঠিক তখনই বিএনপি, জামায়াতের অপশক্তি দেশকে সন্ত্রাসী তালেবান রাষ্ট্র বানানোর পাঁয়তারা করছে। গৌরবের ঐতিহ্যবাহী মুজিব আদর্শের প্রতিটা ছাত্র লীগ নেতাকর্মীকে এসব অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ঐকবদ্ধ থাকতে হবে। জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের সঞ্চালনায় মানববন্ধনে জেলা ছাত্র লীগ, সদর উপজেলা ছাত্র লীগ, পৌর সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ