আজ শনিবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৯, ২১শে মে ২০২২

মাস্ক ব্যবহার নিশ্চিতে বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের অভিযান

মেহেদি হাসান

সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস ও ওমিক্রণ  সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে সজাগ রয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন। শনিবার (১৫ জানুয়ারি)  জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শহর ও উপজেলাসমূহ এবং  জনবহুল স্থানে করোনা ভাইরাস ও ওমিক্রন সাম্প্রতিক সংক্রমণ বৃদ্ধি মোকাবিলায় বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিত করার জন্য জনসচেতনতামূলক কার্যক্রম, বিনামূল্যে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। 

শনিবার দুপুরে জেলা প্রশাসক একেএম গালিব খানের নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন যানবাহন ও পাবলিক পরিবহন চলাচল কারী এলাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বিশ্বরোড মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগমের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে-ঢাকা রুটে চলাচলকারী দূরপাল্লার বাস,ট্রাক ,মাইক্রো ও অটোতে অভিযান পরিচালনা করে কয়েক জনকে জরিমানা ও মাস্ক ছাড়া চলাচলকারীদের কে বিনামূল্যে মাস্ক বিতরণ করার করেন। 

এছাড়াও শনিবার জেলা শহরের নিউমার্কেট, ক্লাব সুপার মার্কেট, ফুড অফিস মোড়, কলেজ মোড়, মহানন্দা বাস স্ট্যান্ড, সদর উপজেলার বারঘরিয়া, অন্যান্য উপজেলায় বিভিন্ন স্থানে বিনামূল্যে মাস্ক বিতরণ বিষয়ে সচেতন মূলক অভিযান পরিচালনা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে জরিমানা করা হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ