আজ বুধবার, ২৩শে অগ্রহায়ণ ১৪২৮, ৮ই ডিসেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে শনিবার (৩০ অক্টোবর) কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। দিনটি উপলক্ষে জেলা সদরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সকাল সাড়ে ১০ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ ক্লাবে আলোচনা সভায় মিলিত হয়। জেলা পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং এর  উপদেষ্টা এ এইচ এম আবদুর রকিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী,  জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, সদস্য  মোখলেসুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি  সাকিনা খাতুন পারুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানসহ অন্যান্যরা।

সহ বিশিষ্টজনরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এস.এ.এম. ফজলে-ই- খোদা। 

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য  মোখলেসুর রহমানকে সদস্য সচিব করে জেলা কমিউনিটি পুলিশিং এর কমিটি গঠন করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ