আজ শনিবার, ৯ই আশ্বিন ১৪২৮, ২৫শে সেপ্টেম্বর ২০২১

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে শরৎকালীন ওরিয়েন্টেশন

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশকে একটি আন্তর্জাতিক মানের গবেষণাধর্মী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন এ উপাচার্য প্রফেসর মো. হাবিবুর রহমান আকন।
রবিবার এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-র শরৎকালীন (Autumn ২০২১) টার্মের ২১তম ব্যাচের ওরিয়েন্টেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন। ভার্চুয়ালি এই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।
জুম প্ল্যাটফরমে সংযুক্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা স্কুল-কলেজের গণ্ডি পেরিয়ে বিশ্ববিদ্যালয়ে পদার্পণ করেছ এবং বিশ্ববিদ্যালয়ের নিয়ম-কানুন মেনে বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি সম্পন্ন করে তোমরা ভবিষ্যতে আরো সাফল্য অর্জন করো এই শুভ কামনা করি। তিনি আরো বলেন, দেশ ও জাতি তোমাদের দিকে তাকিয়ে আছে, তোমরা বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি সম্পন্ন করে দেশ ও জাতির জন্য ভালো কিছু করবে এবং এই বিশ্ববিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে। তোমাদের মা ও বাবা তোমাদের দিকে তাকিয়ে আছে তাদের সেবায় সবসময় নিজেকে নিয়োাজিত রাখবে।
অনুষ্ঠানে আরো সংযুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চ.দা.) ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. শাহরিয়ার কবীর, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন মো. মকবুল হোসেন, পরিচালক আইকিউএসি ও ব্যবসায় অনুষদের ডিন সহযোগী অধ্যাপক ড. মো. শামিমুল হাসান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ.দা.) ও কৃষি অনুষদের ডিন ড. মো. দেলোয়ার হোসেন, পরিচালক অর্থ ও ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা মাহমুদ হাসান, প্রক্টর ড. মো. মশিউর রহমান, লিগ্যাল সেলের প্রধান ও আইন অনুষদের সহকারী অধ্যাপক এস.এম. শহীদুল ইসলাম, কৃষি অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, ব্যবসায় প্রশাসন অনুষদের প্রধান এস এম ফরিদুল ইসলাম, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন প্রধান মেহনাজ আফসার, আইন অনুষদের প্রধান মো. এনামুল হক, সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং বিশ্ববিদ্যালয়ের নতুন ও পুরাতন ছাত্র-ছাত্রীবৃন্দ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ