আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চালুর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মেহেদি হাসান

বাংলাদেশ সড়ক শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে ও জেলা ট্রাক,ট্যাংকলরী ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহরের স্বরুপ নগরে ইউনিয়নের নিজস্ব ভবন থেকে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চের সামনে সমাবেশ করে। জেলা ট্রাক,ট্যাংকলরি ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আইয়ুব আলির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাবেক সভাপতি সাইদুর রহমান, বর্তমান সহ সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের রাজন, সাবেক সিনিয়র সহ সভাপতি গোলাম সারওয়ার প্রমূখ।

বক্ততারা মটর শ্রমিকদের বর্তমান করুণ পরিস্থিতিতে মানবিক কারনে স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চালুর দাবি জানান। মটর শ্রমিকদের জন্য বাসটার্মিনালে ১০ টাকা কেজি দরে চাউল দেওয়ারও দাবি জানান। মটর শ্রমিকদের মানবেতর জীবনযাপনের বিষয়টি বিবেচনা করে ব্যাবস্থা গ্রহণ করার আহবান জানানো হয় সমাবেশে।

আগামী ৪ ঠা মে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হবে বলে জানান সংগঠনটি সভাপতি মোঃ আইয়ুব আলি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ