আজ বৃহঃস্পতিবার, ৯ই বৈশাখ ১৪২৮, ২২শে এপ্রিল ২০২১

চাঁপাইনবাবগঞ্জে দু’জনের আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জ সদর ও নাচোল উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক স্কুলছাত্রী ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক ব্যাক্তি আতহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। এরা হল, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া নতুনপাড়া গ্রামের সেলিম আলীর মেয়ে ও কারবালা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া খাতুন (১৫) এবং নাচোল সদর ইউনিয়নের রাজবাড়ি মোহম্মদপুর জামকুড়ি গ্রামের সৌখিন খালকোর ছেলে রতন খালকো (৪০)। গত সোমবার(২৯’মার্চ) দিবাগত রাতে ঘটনাগুলো ঘটে।

সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাফফর হোসেন বলেন, গত সোমবার(২৮’মার্চ) রাত ৯টার দিকে নিজ শয়ন কক্ষের দরজা ভেতর থেকে আটকে ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দেয় সাদিয়া। খবর পেয়ে রাত ১১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পোঁছে মরদেহ উদ্ধার করে।জেদি প্রকৃতির সাদিয়া খাবার নিয়ে পরিবারের সাথে অভিমান করে এ ঘটনা ঘটায় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। 

এদিকে  নাচোল থানার উপপরিদর্শক(এসআই) সোহেল রানা বলেন, গত সোমবার রাত ১১টার দিকে বাড়ির সকলে ঘুমিয়ে যাবার পর বাড়ির বাইরের দিকের বারান্দায় বাঁশের খুঁটির সাথে গলায় রশির ফাঁস দেন রতন। মঙ্গলবার(৩০’মার্চ) ভোররাত ৩ টার দিকে রতনের ছেলে ও মেয়ে  পিতার মরদেহ ঝুলতে দেখে সকলকে খবর দেয়। পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। পেটের পীড়া ও মানসিক যন্ত্রণায় রতন একাজ করেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ মরদেহ দু’টি ময়নাতদন্তে পাঠিয়েছে। এসব ঘটনায় সদর ও নাচোল থানায় মৃতদেও পরিবারের পক্ষে দুটি পৃথক অপমৃত্যা মামলা করা হয়েছে।   


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ