আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ

মেহেদি হাসান

 কাতার ভিত্তিক নিউজ চ্যানেল আল জাজিরার বিতর্কিত ভূমিকা এবং করোনা ভ্যাকসিন নিয়ে প্রতিক্রিয়াশীলদের অপ্রচারের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে প্রতিবাদ সমাবেশ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। গতকাল সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু মে  এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক রফিক হাসান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মনিম উদ-দৌলা চৌধুরী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য সচিব অ্যাডভোকেট রবিউল ইসলাম, সংগঠনটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সাংস্কৃতিক বিষয়ক সদস্য সুজাতুল আলম কল্লোল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য ও জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম টিয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ রুহুল আমিন। 

বক্তারা মৌলবাদীদের দোসর আলজাজিরার সম্প্রচার বন্ধ করা ও করোনার ভ্যাক্সিন নিয়ে যারা অপপ্রচার করছে তাদের অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সবাইকে ভ্যাক্সিন নেওয়ার আহ্বান জানান।



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ