আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে পূজা উদযাপন পরিষদের সম্মেলন

মেহেদি হাসান

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখা’র  দ্বি-বার্ষিক সম্মেলন- ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সদর উপজেলা শাখা’র আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সম্মেলন কক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রী কমল ত্রিবেদী। কেশব চ্যাটার্জির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য-সচিব শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী, জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রী  প্রণব পাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী দিলীপ রায়, উত্তরবঙ্গের বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা শ্রীল শ্যামকিশোর দাস গোস্বামী মহারাজজী, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অপূর্ব সরকার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সদর উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার ঘোষ। এর আগে, জেলা পূজা উদযাপন পরিষদের প্রয়াত নেতাদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। 

দ্বিতীয় অধিবেশনে শ্রী স্বপন কুমার ঘোষকে সভাপতি ও তরুণ কুমার সাহাকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট এবং অপূর্ব সরকারকে সভাপতি ও অজিত দাসকে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার ৫১ সদস্য কমিটি গঠন করা হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ