আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ছয়টি ট্রেন চালুর দাবি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসের কারণে প্রায় দশ মাস আগে বন্ধ রাখা ছয়টি   ট্রেন পুনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে ।  রোববার সকালে স্থানীয় রেলওয়ে স্টেশনে চাঁঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এই সংবাদ সম্মেলন করা হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি। এ সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান  মোঃ রাব্বুল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, জান্নাতুন নাইম মুন্নি, মাহফুজা খাতুনসহ বিভিন্ন রাজনৈতিক ও নাগরিক উন্নয়ন কমিটির  নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তার  রোধে গত বছরের মার্চ মাসে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকেও  ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি  ট্রেন চালু হলেও লোকাল আরও ছয়টি  ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি  ট্রেন  বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে। সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, এরইমধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে  ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে  ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেয়া হবে বলেও জানানো হয়।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ