আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তারের মতবিনিময়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ের সকল কর্মকর্তার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার মতবিনিময় করেছেন। শুক্রবার সন্ধ্যায় সার্কিট হাউজ মিলনায়তনে তিনি প্রতিটি সরকারি দপ্তরের সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন তিনি।
জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ওয়াহিদা আক্তার চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিটখাটাল প্রসঙ্গে বলেন- বাংলাদেশ আজ মাছ, মাংস ও ডিমে স্বয়ংসম্পন্ন। মাছ উৎপাদনে আমরা বিশ্বে চতুর্থ। কাজেই ভারত থেকে গরু না এনে আমাদের কৃষকদের বাঁচাতে হবে।

তিনি আরো বলেন-মহান মুক্তিযুদ্ধের সময় ৯ মাস এইদেশে কোনো ফসল ফলেনি। সাড়ে সাত কোটি মানুষ ঠিক মতো খেতে পাচ্ছিলনা। তখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশটাকে গড়ে তোলার কাজ শুরু হয়েছিল। ঠিক তখনই আন্তর্জাতিক চক্রান্তে আমাদের দেশে একটি কৃত্রিম দুর্ভিক্ষ সাজানো হয়েছিল।
প্রধান অতিথি আরো বলেন- বঙ্গবন্ধু জীবন দিয়ে এদেশের মানুষকে ভালোবেসে গেছেন। তাই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং এই দেশটাকে ভালোবেসে যে যার অবস্থান থেকে আমাদের কাজ করে যেতে হবে।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সাইকের নির্বাহী পরিচালক ডা. বখতিয়ার হাসান, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁওসহ জেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা।
জেলা প্রশাসন আয়োজিত এই সভায় সরকারি দপ্তরের কর্মকর্তারা নিজনিজ দপ্তরের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ