আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটককৃত উপ-সচিবের আত্মহত্যার চেষ্টা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সরকারি গাড়িতে মাদক পরিবহনের দায়ে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা উপ-সচিব নুরুজ্জামান আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি রয়েছেন। ঘটনাটি গত শুক্রবার (২৫ডিসেম্বর) ঘটলেও আজ রবিবার বিষয়টি জানাজানি হয়। এনিয়ে জেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত বুধবার বুকের ব্যথা নিয়ে নূরুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে সদর হাসপাতালের ৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়। এদিকে গত শুক্রবার বেলা ২টার দিকে কেবিনের বাথরুমের সিলিংয়ের সাথে ট্রাউজারের ফিতা দিয়ে নুরুজ্জামান গলায় ফাঁস দেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক জানতে পেরে বাথরুমের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে স্থানান্তর করা হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের জেলার মোঃ ইসমাইল হোসেন জানান, তিনিও বিষয়টি শুনেছেন এবং নুরুজ্জামান রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছেন। উল্লেখ্য, গত ১১ডিসেম্বর শুক্রবার রাত ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে নুরুজ্জামানসহ দু’জনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এঘটনায় পরের দিন সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ