আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে আদালতের নির্দেশে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জজশীপ ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেসীতে বিচারাধীন ও নিষ্পত্তিকৃত বিভিন্ন মামলার আলামত আদালতের নির্দেশে  ও কোর্ট পুলিশের উদ্যোগে রোড রোলার দিয়ে পিষে ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। আলামতসমূহের মধ্যে রয়েছে বিভিন্ন প্রকার বিপুল পরিমান মাদকদ্রব্য ও অনান্য নিষিদ্ধ সামগ্রী। 

কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহিদুল্লাহ জানান,ধ্বংসকৃত আলামতের মধ্যে রয়েছে ৮ হাজার ১৬৪ বোতল ফেনসিডিল,৮কেজি ৮২৭ গ্রাম হেরোইন,৩৫হাজার ৪৯৫ পিস ইয়াবা,১৭৫কেজি৯০৮ গ্রাম গাঁজা,৬৮৩.৩৫লিটার চোলাই মদ,৮৮৩বোতল ও ৬৮ লিটার বাংলা (দেশী) মদ,৫বোতল বিদেশী মদ,১৩৭.৫লিটার মদ তৈরির উপকরণ,৬২কেজি ভারতীয় বিড়ির মসলা,৩৭কেজি বিড়ির পলিপ্যাক ও ২৩৮ লিটার আমগাছে প্রয়োগ নিষিদ্ধ ভারতীয় হরমোন ‘কালটার’। পরিদর্শক শহিদুল্লাহ আরও জানান,জেলার ৫ থানা  ও গোয়েন্দা পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন মামলায় মাদকসহ এসব মালামাল জব্দ করে। বিচারধীন মামলার নমূণা আলামত রাখা হয়েছে। 

আলামত ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ মোহা.আদীব আলী,চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কুমার শিপন মোদক,অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুজ্জামান সরকার,পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম,ফজল-ই-খুদা সহ অনান্য বিচারকগণ ও পুলিশ কর্মকর্তারা। ধ্বংস কার্যক্রম তদারকি করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট মো.আবু কাহার ও মো.হুমায়ুন কবির।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ