আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

ল্যাব ওয়ান হাসপাতালে যোগ হলো অ্যাম্বুলেন্স সেবা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের অন্যতম বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাব ওয়ান মেডিকেল সার্সিসেস এন্ড হাসপাতালে নতুন করে যোগ হলো অ্যাম্বুলেন্স সেবা। স্বাস্থ্যসেবায় গতি আনতে রোগী পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স সেবা চালু করলেন হাসপাতাল কর্তৃপক্ষ। শুক্রবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করা হয়। অ্যাম্বুলেন্স চালকের হাতে চাবি তুলে দেন ল্যাব ওয়ান মেডিকেল সার্সিসেস এন্ড হাসপাতালের চেয়ারম্যান মো. সামসুল হক।

এ সময় নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান ড. মাজহারুল ইসলাম তরু, রাজশাহী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. নূরুল ইসলাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, ল্যাব ওয়ান মেডিকেল সার্সিসেস এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাইনুল ইসলাম ডলার, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মিন্টু রহমানসহ হাসপাতালের চিকিৎসক, টেকনোলজিস্ট ও কর্মচারিরা উপস্থিত ছিলেন। 

ল্যাব ওয়ান মেডিকেল সার্সিসেস এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাইনুল ইসলাম ডলার জানান, উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে অত্যাধুনিক যন্ত্রপাতি সংযুক্ত করা হচ্ছে ল্যাব ওয়ান হাসপাতালে। দ্রæত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে শুক্রবার নতুন করে অ্যাম্বুলেন্স সেবাও চালু করা হয়েছে। এটি পুলিশের কল সেন্টার ৯৯৯ এর অর্ন্তভূক্ত করা হয়েছে। ৯৯৯-এ কল করেও ল্যাব ওয়ান মডিকেল সার্সিসেস এন্ড হাসপাতালের অ্যাম্বুলেন্স পাওয়া যাবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ