আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র করায় চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মেহেদি হাসান

মুসলমানদের হৃদয়ের স্পন্দন মহানবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে ব্যঙ্গচিত্র করে তা ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে প্রকাশ করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৮ ও ৯ নং ওয়ার্ডে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৬ নভেম্বর  জুমার নামাজ পর বালিয়াডাঙ্গা, শিমুলতলা ৮নং ওয়ার্ডবাসীর আয়োজনে ৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে ঘুরে প্রতিবাদ মিছিলটি শেষ করে শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এসে সমাবেশে মিলিত  হয়। 

সমাবেশে শিমুলতলা জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা মোঃ আরিফ বিল্লাহর সভাপতিত্বে বক্তব্য দেন, দুর্গাপুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সোহেল মাহমুদ, বেলতলা জামে মসজিদের ইমাম আঃ করিম, গোহালবাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ মুনিরুল ইসলাম, গোরক্ষকনাথপুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আবদুল্লাহ আল আমীনসহ অন্যরা। 

ফ্রান্সে মহানবীকে নিয়ে কটূক্তির তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, অবিলম্বে ম্যাক্রোঁকে বিশ্বের তাওহীদি মুসলিম জনতার কাছে ক্ষমা চাইতে হবে। এবং বাংলাদেশ থেকে ফ্রান্সের সাথে সবরকম সম্পর্ক ছিন্ন করতে হবে। এসময় বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহ্বান জানান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, যাদুপুর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ হাবিবুল্লাহ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ