আজ শুক্রবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌর আ. লীগের ৭ নম্বর ওয়ার্ডের সম্মেলন - একই স্থানে জেলা সভাপতির সম্মেলন প্রতিহত করার ঘোষণা - দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের (৫ নভেম্বর) বৃহস্পতিবার বিকেলে নামো নিমগাছি খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্মেলন হওয়ার কথা থাকলেও সেখানে প্রতিবাদ সভা করার ঘোষণা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মন্ডল। 

বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মন্ডলের বাসায় সংবাদ সম্মেলন করে  তিনি এ ঘোষণা দেন। 

আর সাংবাদিক সম্মেলনে প্রতিবাদ সভার ঘোষণা আসার পর থেকেই নেতাকর্মীদের মাঝে দুই পক্ষের সংঘর্ষ হতে পারে বলেও আশঙ্কা করছেন অনেকে। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান দলীয় শৃঙ্খলা না মেনে অগণতান্ত্রিকভাবে যেখানেই  কাউন্সিল করার চেষ্টা করা হবে সেখানেই  প্রতিবাদ সভা করা হবে বলে জানান।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান জানান জেলা সভাপতির অনুমতিক্রমে ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি নুরুল ইসলাম মিনহাজ গত ৪ নভেম্বর এর সম্মেলন বাদ দিয়ে ৫ নভেম্বর ডেট করেন এবং সেই সম্মেলনে তার প্রধান অতিথি থাকার কথা । কিন্তু হঠাৎ করে তিনি সংবাদ সম্মেলন করে প্রতিবাদ সভা দিলেন এটা আমাদের অজান্তেই আমরা নির্দিষ্ট সময়ে সম্মেলন করব যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাজিজুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি ও পৌর আওয়ামীলীগের সদস্য ডাক্তার গোলাম রাব্বানী, পৌর আওয়ামী লীগের  সহ-সভাপতি মোঃ এরফান আলী, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, ২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুদ্দিন হাজী বাবলু, ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শওকত, সাবেক যুবলীগ নেতা মেজবাউল জাকের জঙ্গি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ