আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মাস ব্যাপী আয়কর সেবার উদ্বোধন

মেহেদি হাসান

“মুজিব শতবর্ষের অঙ্গীকার, কর প্রদানের সুফলে সবাই হব অংশীদার” এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আজ  মঙ্গলবার থেকে শুরু হয়েছে মাস ব্যাপী আয়কর রিটার্ন গ্রহণ ও তথ্য সেবা’২০।

এ উপলক্ষে দুপুর সোয়া ১টায় উপ-কর কমিশনার কার্যালয়, সার্কেল-১৫ চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে অফিস চত্বরে ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন কর অ ল রাজশাহীর কর কমিশনার মোঃ মফিজ উল্লাহ। এসময় তিনি বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় দফার সংক্রমণের আশঙ্কায় এবার আয়কর মেলার আয়োজন করা হয়নি। এর বিকল্প হিসাবে অধিকাংশ কর অ ল, নিজস্ব অফিস প্রাঙ্গণে করদাতাদের  নির্বিঘ্নে রিটার্ন গ্রহণ ও কর সেবা দেয়ার ব্যবস্থা গ্রহণ করেছে।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, কর অ ল রাজশাহীর অতিরিক্ত কর কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান, কর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড, এফ কে এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড, আবু বক্কা, কর পরিদর্শক মোশাররফ হোসেন, আবুল কালাম, প্রধান সহকারি আখতারুল ইসলাম প্রমুখ। 

উপ-কর কমিশনার কার্যালয়, সার্কেল-১৫ চাঁপাইনবাবগঞ্জের সহকারি কর কমিশনার মো. সাদিদুল ইসলাম জানান, নতুন করদাতাদের জন্য ই-টি.আই.এন রেজিস্ট্রেশন, আয়কর রিটার্ন দাখিল,  এবং হেল্প ডেস্কের মাধ্যমে করদাতাদের প্রয়োজনীয় সহায়তা দেয়া ও ই-পেমেন্টের মাধ্যমে আয়কর দেয়া সুবিধা রয়েছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ