আজ শুক্রবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি রিয়াদ সম্পাদক মিনহাজ

মেহেদি হাসান

অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবামূলক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার  সভাপতি পদে  রিয়াদ ফয়সাল  সভাপতি ও মিনহাজ হক রনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।  মঙ্গলবার (২৭ অক্টোবর) কেন্দ্রীয় ভাবে  ২০২০-২১ সেশনের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।   আগামী এক  সপ্তাহের মধ্যে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ ভাবে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

উল্লেখ্য সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন (Save The Future Foundation) প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালের ১ জুলাই প্রতিষ্ঠা লাভ করার পর সুবিধাবঞ্চিত  পথশিশুদের শিক্ষাদান, তাদের জীবনমান উন্নয়ন, প্রাকৃতিক ও মানবিক বিপর্যয়ে উত্তরণে কার্যকরী কর্মসূচী, পরিবেশ সংরক্ষন, স্বেচ্ছায় রক্তদান, গরীব মেধাবী শিক্ষার্থীদের সম্মননা প্রদান, জনসচেতনতামূলক কার্যক্রম, দক্ষ ও মানবি মানুষ তৈরি, পাঠাগার প্রতিষ্ঠা করা, ঈদবস্ত্র, শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, দিবস উদযাপন, বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতা, কোরআন শিক্ষা কার্যক্রম, বৃক্ষরোপন, শিক্ষা উপকরণ বিতরণ, খাবার বিতরণ, সাংস্কৃতিক উৎসব, গৃহনির্মাণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। সংগঠনের চেয়ারম্যান  হিসেবে সংগঠনের সঙ্গে যুক্ত আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের ছেলে শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি।  এটি সরকারি নিবন্ধন ভূক্ত সংগঠন। যার নিবন্ধীকরণ নং এস-১২৯৪৩।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি রিয়াদ ফয়সাল  জানান, অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবামূলক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার দায়িত্ব আমরা নতুন পেয়েছি।   শ্রীঘই আমরা জেলায় পূর্ণ কমিটি করে সংগঠনের আদর্শ মেনে কার্যক্রম শুরু করবো। আমরা  মানুষের কল্যাণে সামাজিকমূলক কার্যক্রম করতে সফল হব ইনসাআল্লাহ্।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ