আজ মঙ্গলবার, ১৭ই অগ্রহায়ণ ১৪২৭, ১লা ডিসেম্বর ২০২০

শারদীয় দুর্গাৎসবে দৃষ্টান্ত স্থাপন করলেন মেয়র প্রার্থী মোখলেসুর রহমান

মোঃ মোখলেসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান। শারদীয় দুর্গোউৎসব হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব আর এ উৎসবে হিন্দু সম্প্রদায়ের জন্য তিনি একটি দৃষ্টান্ত। এবারের শারদীয় দুর্গা পূজায় তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হিন্দু সম্প্রদায়ের গরীব দুঃখী মানুষের জন্য শারদীয় উৎসব উপহার হিসেবে ২ হাজার পরিবারকে নারিকেল, মুড়ি, চিনি, নুডুলস, পাপড় ও লাচ্ছা সেমাই ও সুদর্শন একটি ডালাতে করে উপহার দিয়ে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করেছে। শুধু তাই নয় পৌরসভার প্রতিটি পূজা মণ্ডপে  তিনি সাধ্যমত আর্থিক সহায়তা দিয়েছেন। প্রতিটি মণ্ডপ এ ঘুরার সময় হুজরাপুর জোড়ামঠ শিবকালী মন্দিরের টিন নষ্ট হওয়ায় সেখানে ঢেউটিন প্রদান করেছেন। পূজা শুরুর আগে তিনি সকল মন্দিরের সভাপতি সম্পাদকগণকে নিয়ে মতবিনিময় করেছেন।

দীর্ঘদিন থেকেই তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বর্তমান সফল প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।  বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করতে যেমন কাজ করছেন জেলা ,উপজেলা ও পৌর নেতৃবৃন্দের সাথে দলীয় বিভিন্ন রাজনৈতিক এজন্ডা বাস্তবায়ন, দিবস পালন, জনসভা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগনের নিকট প্রচার প্রচারনা করাসহ  দেশের যেকোন সংকটে কাজ করছেন গরীব দুঃখী মানুষের কল্যাণে।

বর্তমানে চলমান করোনা ভাইরাসে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মানুষ যখন কর্মহীন হয়ে বাসায় খাদ্য সংকটে ভুগছিলেন ঠিক সেই মূহর্তে তিনি মানুষের দ্বারে দ্বারে গিয়ে বিমেষ করে পৌর এলাকার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছেন। শুধু তাই নয় পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে পৌর এলাকার প্রায় অধিকাংশ গরীব মেহনতী মানুষকে ঈদ সামগ্রী দিয়ে সহায়তা করেছেন। এছাড়াও মাদক সন্ত্রাস দমনে  পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে যুবসমাজের মাঝে মাদক ছেড়ে খেলতে চল এ স্লোগানে ফুটবল ক্রিকেটসহ বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করে যাচ্ছেন নিঃস্বার্থ ভাবে। পাশাপাশি বিভিন্ন ও সংস্থাকে সঠিকভাবে পরিচালনা করার জন্য আর্থিক সহায়তাও দেয়া হচ্ছে। তার লক্ষ উদ্দেশ্য হলো আগামীতে বাংলাদেশ আওয়ামী লীগ হতে নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করে পৌর এলাকার জনগনের সেবা প্রদান করা  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ