আজ রবিবার, ২৯শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে পানিতে ডুবে প্রাণ গেল শিশুসহ ৩ জনের নিখোঁজ এক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নাচোল ও গোমস্তাপুরে পানিতে ডুবে এক শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া একজন এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ।
শিবগঞ্জ  : শিবগঞ্জ পৌরসভার সহকারী কর আদায়কারী নূর মোহাম্মদ পাগলা নদীতে ডুবে মৃত্যুবরণ করেছেন। শুক্রবার দুপুরে গোসল করতে গিয়ে তিনি ডুবে মারা যান। তিনি শিবগঞ্জ পৌর এলাকার বাগানটুলি মহল্লার বাসিন্দা।
শিবগঞ্জ পৌরসভার কর্মকর্তা আব্দুল মান্নান জানান, প্রতিদিনের মতো শুক্রবার দুপুরে পাগলা নদীর চতুরপুর ঘাটে গোসল করতে যান। এ-সময় পা পিছলে নদীতে পড়ে গেলে একপর্যায়ে তিনি তলিয়ে যান। পরে স্থানীয়রা নিহতের মৃতদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।
নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল ইউনিয়নের জোনাকিপাড়া গ্রামে পানিতে ডুবে আনিকা আঞ্জুমান নামের ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। মৃত শিশু আনিকা একই গ্রামের মো. বাবু আলীর কন্যা।
নাচোল ইউনিয়ন পরিষদের ৩নং সাধারণ ওয়ার্ড সদস্য মকবুল হোসেন জানান, শুক্রবার দুপুরে বাড়ির পাশে থাকা খাদে পড়ে ডুবে মারা যায় শিশু আনিকা। পরে পরিবারের লোকজন জানতে পেরে শিশু আনিকাকে উদ্ধার করে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গোমস্তাপুর  : জেলার গোমস্তাপুরে পৃথক দুটি স্থানে নদীতে গোসল করতে নেমে ১ জনের মৃত্যু হয়েছে এবং অপর এক নারী নিখোঁজ রয়েছেন। মৃত ফেরদৌসী (৩৫) রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার মৃত তৈমুরের মেয়ে। নিখোঁজ অপরজন গোমস্তাপুর ইউনিয়নের নয়াদিয়াড়ী গ্রামের মিনাজ উদ্দিনের স্ত্রী তানিয়া বেগম (১৯)।
গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান মানিক জানান, শুক্রবার দুপুরে ফেরদৌসী নামে এক নারী পুনর্ভবা নদীতে গোসল করতে গিয়ে ডুবে মারা যান। অপর দিকে তানিয়া বেগম মহানন্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন। প্রথমে রহনপুর ও পরে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ ওই নারীর উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। সন্ধ্যা পর্যন্ত ওই নারীকে খুঁজে পায়নি ডুবুরি দল।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ