আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

নয়াগোলা -পুলিশলাইন সড়কের বেহাল দশা, ভোগান্তিতে মানুষ

মেহেদি হাসান

নয়াগোলা - পুলিশ লাইন সড়কের বেহাল দশার কবলে দীর্ঘদিন থেকে ভোগান্তি পোহাতে হচ্ছে পথচারীদের। সড়কটি পাকা হওয়ার দীর্ঘ সময় পেরিয়ে গেলেও রাস্তার দুই ধারে ভালো ড্রেন না থাকায় বা সংস্কার কিংবা মেরামত না করায় বর্তমানে পুরো সড়কের কার্পেটিং উঠে গিয়ে ১ ফিট ২ ফিট পরপর খানাখন্দ সৃষ্টি হয়েছে। পরিস্থিতি এমনই যে, যেন দেখার কেউ নেই!

সড়কে অসংখ্য খানাখন্দ সৃষ্টি হওয়ায় ছোট যানবাহন, ছাত্রছাত্রীসহ জনসাধারণের চলাচল ও দেশের শীর্ষস্থানীয় চালকল মালিকদের সকল প্রকার চাল পরিবহন করা,  রহনপুর নাচোল আমনুরা এলাকার  বিভিন্ন মালামাল শহরে প্রবেশ করে এই সড়ক দিয়ে । সাম্প্রতিক সময়ে  বৃষ্টি হওয়ায় দুই তিন দিন ধরে রাস্তাটিতে এক হাটুর অধিক পানি জমে রয়েছে পানি জমে থাকার ফলে অটোরিকশা-ট্রাক মাইক্রো সাইকেল হোন্ডা চালকদের প্রচুর ভোগান্তি পোহাতে হচ্ছে । 

নয়াগোলা পুলিশ লাইন সড়কের বেহাল দশার ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আতিকুল্লাহ ভূঁইয়া জানান, সড়ক ও জনপথ বিভাগের আওতায় বিভিন্ন সড়কের ছোট ছোট খানাখন্দের সৃষ্টি হলে সেগুলো মেরামত করা হয় বা নিয়মিত করা হচ্ছে।  কিন্তু নয়াগোলা- পুলিশ লাইন সড়কে অতিরিক্ত খানাখন্দ এবং বৃষ্টির পানি জমে যাওয়ায় তা মেরামত করা সম্ভব হচ্ছে না ।  খানাখন্দ পানি জমা দূর করার জন্য রাস্তার দুই পাশে ড্রেনসহ একটি প্লান উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়েছি আশা করা যায় রাস্তার দুই ধারে ড্রেন সহ প্লান পাস হলে শীঘ্রই রাস্তাটি দুর্ভোগ দূর  হবে।



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ