আজ শনিবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ই মে ২০২৪

বঙ্গমাতা ফজিলাতুন্নেছার জন্মদিনে জেলা প্রশাসনের আর্থিক সহায়াতা ও সেলাই মেশিন প্রদান

মেহেদি হাসান

 ৮ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯০ তম জন্মদিনে চাঁপাইনবাবগঞ্জে  জেলা প্রশাসনের আয়োজনে ৫০ জন নারীকে আর্থিক সহায়তা ও উপকরণ স্বরুপ সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে এসব আর্থিক সহায়তা ও সেলাই মেশিন প্রধান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাহিদা খাতুন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমাসহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষজন। 

 জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে থাকা নারীদের এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯০ তম জন্মদিনে সারাদেশের নারীদের এই সহায়তা প্রদান  করা হল। জেলা প্রশাসক আরো বলেন- জেলা প্রশাসনের উদ্যোগে সারাবছরই অনেক নারীকে আর্থিক ও বিভিন্ন উপকরণ দিয়ে স্বাবলম্বি করা হচ্ছে। জেলা প্রশাসনের উদ্যোগে নারীর উন্নয়নে গৃহীত কর্মসূচি চলমান রয়েছে এবং অব্যাহত থাকবে। এ  ৫০ জনের সঙ্গে আরো কিছু নারীকে সহায়তার চিন্তা  করা হচ্ছে বলে তিনি জানান।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ