আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

মাস্ক না পরায় সদরে ৫৭ ও শিবগঞ্জে ৬০ জনকে জরিমানা

মেহেদি হাসান

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতি মোকাবেলায় আবারো নড়েচড়ে বসেছে প্রশাসন। প্রতিদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট পুলিশ সদস্যরা জনসচেতনতা বৃদ্ধির লক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

সোমবার জেলা সদরে ৫৭ জনকে এবং শিবগঞ্জে ৬০ জনকে মাস্ক না পরার কারণে জরিমানা করা হয়েছে। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সাকিব-আল-রাব্বি জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনামূলক প্রচারণা চালানো হচ্ছে।

সোমবার শিবগঞ্জ থানা পুলিশ ৬০ জনকে আটক করে মোবাইল কোর্টে হাজির করলে তাদের প্রত্যেককে ১০০ টাকা করেহাজার টাকা জরিমানা করা হয়। মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এলাকায় মোবাইল কোর্ট বসানো হয়।

এদিকে সদর থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার এসএএম ফজল--খুদার তদারকিতে সোমবার জেলা শহরের শান্তিমোড়, বিশ্বরোড মোড়, বারঘরিয়া বাজার, নয়াগোলা মোড়, ফায়ার সার্ভিস মোড় থেকে ৭৪ জনকে আটক করে মোবাইল কোর্টে সোপর্দ করে পুলিশ।

জেলা প্রশাসনের রাজস্ব শাখার সার্টিফিকেট পেশকার রেজওয়ান কবির জানান, সোমবার দুপুরটার দিকে ৭৪ জনের মধ্যে ৫৭ জনকে ১১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। অন্যদের সতর্ক করা হয় এবং সকলকে মাস্ক প্রদান করা হয়।

পুরাতন স্টেডিয়ামে পৃথক মোবাইল কোর্ট পরিচালানা করেন জেলা প্রশাসনেরজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা হলেন- মো. সাইফুল ইসলাম, মো. রুহুল আমিন, মোহাম্মদ রবিন মিয়া মোহাম্মদ আশরাফুল হক। আটককৃতদেরকে মাস্ক না পরে বাইরে বের হতে নিষেধ করা হয় এবং স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বলা হয়

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ