আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২০শে মে ২০২৪

ঝিলিম ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য পদে উপনির্বাচনের ভোট গ্রহণ ১৩ জানুয়ারি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং জেলা পরিষদের ৩ ও ১৩নং ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসক ও জেলা পরিষদ সদস্য পদে উপনির্বাচনের রিটার্নিং অফিসার এ জেড এম নূরুল হক এবং উপজেলা নির্বাচন অফিসার ও ঝিলিম ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কায়ছার মোহাম্মদ স্বাক্ষরিত পৃথক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান জানান, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি স্বেচ্ছায় পদত্যাগ করায় গত ১২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদটি শূন্য হয়। অপর দিকে জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য ম. আল মামুন অর রশিদ মৃত্যুবরণ করায় গত ১৯ জুলাই পদটি শূন্য হয় এবং ১৩নং ওয়ার্ড সদস্য সাদরুজ্জামান সাদরুলের মৃত্যু হলে এ পদটি ৫ সেপ্টেম্বর শূন্য ঘোষণা করা হয়।



ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং অফিসারের নিকট অথবা অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১২ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ ডিসেম্বর এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২০২০ সালের ১৩ জানুয়ারি।


উল্লেখ্য, জেলা পরিষদের ৩ নম্বর সাধারণ ওয়ার্ডটি জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি, আলীনগর ও বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ নিয়ে নিয়ে গঠিত এবং ১৩ নম্বর সাধারণ ওয়ার্ডটি জেলার সদর উপজেলার নারায়নপুর ও সুন্দরপুর এবং শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত।
প্রসঙ্গ, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে তসিকুল ইসলাম তসি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করে নির্বাচিত হন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ